October 13, 2024, 9:20 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

‘একাই ভালো আছি’: চাঁদনী

‘একাই ভালো আছি’: চাঁদনী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রায় দু’বছর পর একটি ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে টিভি নাটকে ফিরলেন মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনী। সম্প্রতি বাংলাভিশনে প্রচার শুরু হয়েছে তার অভিনীত ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়া’। এরইমধ্যে ধারাবাহিকটি দর্শকদের মধ্যেও সাড়া ফেলেছে। এটি নির্মাণ করেছেন আশিক মাহমুদ রনি। এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে আকরাম খানের ‘হাউসওয়াইফ’ ধারাবাহিকে। একটি মানসিক হাসপাতালে চিকিৎসাধীন কিছু মানসিক ভারসাম্যহীন মানুষের জীবনের চালচিত্র হাস্যরসাত্মকভাবে ফুটে উঠেছে ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়া’য়। নতুন এই জার্নিতে কতটা প্রস্তুতি নিয়ে কাজ শুরু করলেন জানতে চাইলে তিনি বলেন, কাজের জন্য এখন আমি পুরো প্রস্তুত। এরইমধ্যে বেশ কিছু কাজও করেছি।

একটি খ- নাটকেও অভিনয় করেছি। যারা আমাকে নিয়ে কাজ করেছেন, তারা জানেন কাজের প্রতি আমি কতটা সিরিয়াস। আমি যখন যেটি করি সেটিতে শতভাগ মনোযোগ থাকে। বর্তমান ব্যস্ততা নিয়েও চাঁদনী কথা বলেন আজকের আলাপনে। তার ভাষ্য, আমি এখন নাচ নিয়ে বেশি ব্যস্ত সময় পার করছি। চলতি মাসে দেশের বাইরে নাচের শো আছে। দেশেও নাচের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছি। পাশাপাশি টিভি চ্যানেলগুলোর অনুষ্ঠানেও অংশগ্রহণ করছি। তবে এখনো অনেকে জানে না আমি কাজ করছি। অনেক দিন কাজ না করার কারণে সবার সঙ্গে আমার এই দূরত্ব তৈরি হয়েছে। মিডিয়ায় এখন কাজের পরিবেশে কেমন মনে করেন? এই প্রশ্নের উত্তরে চাঁদনী বলেন, আমাদের সব কিছুতে দারুণ পরিবর্তন এসেছে। শিল্পীর সংখ্যাও বেড়েছে। আমি মনে করি এখন আগের চেয়ে অনেক বেশি প্রতিযোগিতা হচ্ছে। চ্যানেলের সংখ্যাও বেশি। ফলে কার নাটক কখন কোন চ্যানেলে প্রচার হচ্ছে সেটি জানা সম্ভব হয় না। এ ছাড়া দর্শকরা বিদেশি চ্যানেলেও ঝুঁকে পড়েছে। সেই কারণে অনেক শিল্পীর ভালো কাজ দর্শকদের চোখে পড়ছে না। নতুনদের অনেকেই দর্শকদের মনে জায়গা করতে পারছে না। উল্লেখ্য, ছোট পর্দার বাইরে চাঁদনীকে বড় পর্দায়ও দেখা গেছে। ১৯৯৪ সালে ‘দুখাই’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। পরে ‘লালসালু’ ও ‘জয়যাত্রা’তে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন এ পর্দাকন্যা। চলচ্চিত্র নিয়ে কোনো পরিকল্পনা আছে? চাঁদনী বলেন, আমি ফিল্ম পাগল একটা মেয়ে। চলচ্চিত্রে অভিনয় করে ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছি। এটি আমার জন্য অনেক বড় একটি পাওয়া। চলচ্চিত্রের প্রতি আমি সব সময় দুর্বল ছিলাম। এখানো আছি। চলচ্চিত্রে অভিনয় করতে চাই। বাণিজ্যিক এবং বিকল্প দুই ধারার চলচ্চিত্রের প্রতিই আমার আগ্রহ আছে। কোনো নির্মাতা যদি আমাকে নিয়ে নতুন কিছু ভাবেন তাহলে আমি সেটি স্বাচ্ছন্দ্যে গ্রহণ করবো। চলতি বছরে সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে চাঁদনীর বিচ্ছেদ হয়। বর্তমানে তিনি মায়ের সঙ্গেই বাস করছেন বলে জানান। জীবন নিয়ে নতুন কি ভাবছেন জানতে চাইলে বলেন, নিজের স্বাধীনতাকে আর কেউ খর্ব করুক এটি আমি চাই না। একাই ভালো আছি। আপাতত কাউকে নিয়ে ভাবছি না। এভাবেই থাকতে চাই। ক্যারিয়ার, মা আর নিজের প্রতি যতœ নিতে চাই। অনেক সময় পার করেছি। জীবন থেকে মূল্যবান সময় আর অপচয় করতে চাই না। সঠিকভাবে কাজে লাগাতে চাই।

Share Button

     এ জাতীয় আরো খবর